LA LIGA : পিছিয়ে পরেও লিগে দারুণ জয়লাভ করলো বার্সেলোনা

0
9
Barcelona beat valencia 3-1 in the La Liga match 2021-22
Barcelona beat valencia 3-1 in the La Liga match 2021-22

ভ‍্যালেন্সিয়ার বিরুদ্ধে লা লিগার ম‍্যাচে পিছিয়ে পরেও দুরন্ত জয়লাভ করলো বার্সেলোনা। ম‍্যাচ জিতলো তারা ৩-১ গোলে। দারুণ ফুটবল উপহার দিয়েছেন বার্সেলোনার নয়া ১০ নম্বর জার্সিধারী ফুটবলার আনসু ফাতি।

গত ৬ ম‍্যাচের মধ্যে মাত্র ১ ম‍্যাচে জয়লাভ করেছিলো বার্সেলোনা। এদিন’ও ভ‍্যালেন্সিয়ার বিরুদ্ধে শুরু’টা ভালো ভাবে করতে পারেনি তারা। দুরপাল্লার শটে গোল করে ভ‍্যালেন্সিয়া’কে এগিয়ে দেয় গায়া। ১৩ মিনিটে ডিপের পাস থেকে গোল করে বার্সা’কে সমতায় ফেরায় ফাতি।

পরবর্তী সময়ে ম‍্যাচের ৪১ মিনিটে পেনাল্টি আদায় করে নেন ফাতি। আর সেই পেনাল্টি থেকে গোল করে গোল করে বার্সাকে এগিয়ে দেয় ডিপে। এরপর ম‍্যাচে র প্রায় শেষে ৮৫ মিনিটের মাথায় গোল করে বার্সার জয় নিশ্চিত করে কুতিনহো। যিনি বহুদিন হলো একেবারেই পরিচিত ছন্দের ধারেকাছে নেই।

Barcelona beat valencia 3-1 in the La Liga match 2021-22, Source- Getty Images

আরও পড়ুনঃ IPL 2021: এই বিশেষ কারণে আপাতত আইপিএল জয়ের সেলিব্রেশন করছে না চেন্নাই সুপার কিংস

এদিন বার্সার হয়ে অভিষেক ম‍্যাচ খেললেন সের্গিও আগুয়েরো। এবছর ম‍্যানচেস্টার সিটি ছেড়ে বার্সাতে যোগ দিয়েছিলেন তিনি, কিন্তু চোটের জেরে বেশ কিছু মাস হলো মাঠের বাইরে’ই কাটাতে হয়েছিল তাকে। এদিন খেলার একেবারে শেষে ডেস্টের পরিবর্ত হিসেবে খেলতে নেমেছিলেন তিনি।

ম‍্যাচ জিতলেও বিশেষ কোনও রদবদল হয়নি বার্সেলোনার। এই জয়ের সুবাদে এখনও অবধি লিগ থেকে তাদের প্রাপ্য পয়েন্ট সংখ্যার পরিমাণ হয়ে দাড়ালো ১৫। লিগের ৭ নম্বর স্থানে আছে তারা। ৯ নম্বর স্থানে আছে ভ‍্যালেন্সিয়া ১২ পয়েন্ট নিয়ে। এর পরের ম‍্যাচে চ‍্যাম্পিয়ান্স লিগে ডায়ানামো কিয়েভের বিরুদ্ধে খেলতে নামবে বার্সা।

আরও পড়ুনঃ T20WC: ইংল্যান্ডের টি টোয়েন্টি বিশ্বকাপে ভালো কিছু করার সম্ভাবনা দেখছেনা আকাশ চোপড়া