BAN vs IND 2022 : অবশেষে সেঞ্চুরির খড়া কাটলো পূজারার, দেখুন ভিডিও

0
335
BAN vs IND 2022 : Pujara finally scored a century, watch video
BAN vs IND 2022 : Pujara finally scored a century, watch video

BAN vs IND 2022 – চট্টগ্রামে ভারত – বাংলাদেশ টেস্টের তৃতীয় দিন সেঞ্চুরি করার খড়া কাটলো চেতেশ্বর পূজারার। ১৩০ বলে ১০২ রান করে অপরাজিত থেকে মাঠ ছাড়েন পূজি। ইনিংসে আছে ১৩ টা বাউন্ডারি। ২০১৯ সালের জানুয়ারি মাসের পর ফের সেঞ্চুরি এলো পূজারার ব‍্যাট থেকে।

এই টেস্ট স্পেশালিস্ট ব‍্যাটার শুভমান গিলের সাথে জুঁটিতে ১১৩ রান জুড়েছিলেন দ্বিতীয় উইকেটে। শুভমান গিল আউট হন ১১৩ রান করে। পরে তৃতীয় উইকেটে ৭৫* রান জোড়ে পূজারা, কোহলির সাথে। ভারত ইনিংস ডিক্লেয়ার করে ২৫৮/২ তে, ৫১২ রানের লিড তুলে। (BAN vs IND 2022)

দীর্ঘ সময়ের পর ফের সেঞ্চুরি করে একটা অদ্ভুত পরিতৃপ্তি দেখা গেছে পূজারার চোখে মুখে। চার মেরে সেঞ্চুরি পূরণ করেন পূজারা, এরপর তাকে উদ‍যাপন করতে দেখা যায় কোহলির সাথে। (BAN vs IND 2022)

সাসেক্সের হয়ে দারুণ পারফরম্যান্স দিয়েছিলেন পূজারা। এরপর জাতীয় দলে ফের প্রত‍্যাবর্তন করেন তিনি। সাসেক্সের হয়ে কাউন্টিতে ১,০৯৪ রান এবং ওয়ানডে কাপে ৬২৪ রান করেছিলেন পূজারা। (BAN vs IND 2022)

আরও পড়ুনঃ IPL 2023 : শার্দুল ঠাকুরকে নিয়ে ভালো করেছে KKR, মত ব্রাড হগের

৩৪ বছর বয়সী এই ভারতীয় ব‍্যাটার প্রথম ইনিংসে ২০৩ বলে ৯০ রান করেছিলেন, যার ফলে ৪০৪ তুলেছিলো ভারত প্রথম ইনিং শেষে।

বাংলাদেশের বিরুদ্ধে ভারতকে ৫১৩ রান টার্গেট দিতে সাহায্য করেছিলো পূজারার এই ইনিংস। এর আগে গিল তার কেরিয়ারের প্রথম টেস্ট সেঞ্চুরি করেন। ১৫২ বলে ১১০ রান করেন গিল, তিনটে ছক্কা এবং ১০ টি চার মেরে।

আরও পড়ুনঃ BAN vs IND 2022 : মেহেদী হাসানকে চার মেরে কেরিয়ারের প্রথম টেস্ট সেঞ্চুরি করলেন গিল, দেখুন ভিডিও