BAN vs IND 2022 : ৭৭ রানের জন্যে সেঞ্চুরি মিস করলেন রাহুল – ট‍্যুইটারে ট্রোলের শিকার ভারত ক‍্যাপ্টেন

0
30
BAN vs IND 2022 : “KL Rahul misses century by 77 runs” – India captain mercilessly trolled on Twitter after another failure against Bangladesh
BAN vs IND 2022 : “KL Rahul misses century by 77 runs” – India captain mercilessly trolled on Twitter after another failure against Bangladesh

BAN vs IND 2022 – শুক্রবার চট্টগ্রামে ফের আরেকবার ব‍্যর্থ হলেন ভারতের স্ট‍্যান্ড ইন ক‍্যাপ্টেন কে এল রাহুল। শর্ট লেংথের একটি ডেলিভারি সামলাতে গিল হিমশিম খেয়েছেন তিনি। সোজা ফাইন লেগে ক‍্যাচ দিয়ে বসেন তাইজুল ইসলাম’কে।

৬২ বলে ২৩ রান করে আউট হন কে এল রাহুল। তিনি ফেরার সময় ভারতীয় ক্রিকেট দলের স্কোর ৭০ রান। দ্রষ্টব্যের ব‍্যাপার হলো রাহুল প্রথম ইনিংসে খালেদ আহমেদের বলেই আউট হয়েছিলেন। প্রথম ইনিংস ২২ রান করে আউট হয়েছিলেন রাহুল।

এবছর রাহুল এখনও অবধি তার খেলা ছয়টি টেস্ট ইনিংসে মাত্র একটি হাফ সেঞ্চুরি করেছিলেন। চলতি টেস্টে রাহুলের রক্ষণাত্মক অধিনায়ক দেখে ভীষণ চটেছেন তার ফ‍্যানেরা। সোশ্যাল মিডিয়ায় তারা ক্ষোভ উগড়ে দেন ভারতের টেস্ট অধিনায়ক ফের আরেকবার ব‍্যর্থ হলে। (BAN vs IND 2022)

আরও পড়ুনঃ Ranji Trophy 2022 : উত্তরপ্রদেশ’কে ৬ উইকেটে হারিয়ে রঞ্জি অভিযান শুরু বাংলার

এই প্রতিবেদন লেখাকালীণ ভারত ২৫৪ রানের লিড নিয়ে নিয়েছে। প্রথম ইনিংসে ব‍্যাট করার সময় ১৫০ রানে অল আউট হয়ে গেছিলো বাংলাদেশ, দলের ৫ জন ব‍্যাটার সিঙ্গেল ডিজিট স্কোর করে আউট হয়ে গেছিলেন। ৫ উইকেট নেন কূলদীপ যাদব। মহম্মদ সিরাজ ৩ টি, একটি করে উইকেট নেন উমেশ যাদব এবং আক্সার প‍্যাটেল। (BAN vs IND 2022)

এখনও অবধি দুই দিনের খেলা বাকি, তাই ভারতীয় দল চাইবে এই লিডকে অন্তত চারশোর কোটায় নিয়ে যেতে। তারপর বাংলাদেশকে অল আউট করে জয় নিশ্চিত করবে।

এখনো অবধি বাংলাদেশের কাছে কোনও টেস্ট ম্যাচ হারেনি ভারত। এই রেকর্ড অক্ষত রাখতে চাইবে টিম ইন্ডিয়া। কারণ এখনও বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়ানশিপের ফাইনালে খেলার সুযোগ জিইয়ে আছে তাদের।

আরও পড়ুনঃ IPL 2023 : রুতরাজ গায়কোয়াড়কে ভবিষ্যতের CSK  অধিনায়ক হিসেবে দেখছেন প্রাক্তন ভারতীয় ওপেনার