BAN vs IND 2022 : মেহেদী হাসানকে চার মেরে কেরিয়ারের প্রথম টেস্ট সেঞ্চুরি করলেন গিল, দেখুন ভিডিও

0
15
BAN vs IND 2022 : Gill hits his first career Test century by hitting Mehidy Hasan for four, watch video
BAN vs IND 2022 : Gill hits his first career Test century by hitting Mehidy Hasan for four, watch video

BAN vs IND 2022 – শুক্রবার চট্টগ্রামে ভারত – বাংলাদেশ টেস্টের তৃতীয় দিন কেরিয়ারের প্রথম টেস্ট সেঞ্চুরি করলেন উদীয়মান ভারতীয় ওপেনার শুভমান গিল। বাংলাদেশ ১৫০ রানে অল আউট হয়ে যাওয়ার পর ভারত ফলো অন করাই নি।

দ্বিতীয় ইনিংসে গিল এবং রাহুল মিলে একটি সলিড স্টাট দিয়েছিলো ভারতীয় দলকে। ওপেনিং জুঁটিতে ৭০ রান জোড়েন দুজনে। পরে রাহুল ৬২ বলে ২৩ রান করে আউট হন।গিল কেরিয়ারের প্রথম টেস্ট সেঞ্চুরি করলেন। (BAN vs IND 2022)

ভারতের ইনিংসের ৪৮ তম ওভারে গিল মেহেদী হাসান মিরাজ কে চার মেরে সেঞ্চুরি পূর্ণ করেন। গিল সেঞ্চুরি পূরণ করে হাততালি তাকে অভিবাদন জানিয়েছেন মিরাজ। (BAN vs IND 2022)

মেহেদী হাসানের পরের ওভারে গিল তাকে একটি ছক্কাও মেরেছিলেন। কিন্তু একই ওভারে স্লগ স‍্যুইপ চালাতে গিয়ে আউট হয়ে যান গিল। ১৫২ বলে ১১০ রান করে শুভমান গিল আউট হন, ইনিংসে আছে ১০ টা চার এবং তিনটে ছয়। (BAN vs IND 2022)

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : কেরালার ভক্তদের ধন্যবাদ জানালেন নেইমার

রাহুলের সাথে জুঁটিতে সত্তর রান জুড়েছিলেন গিল, তারপর দ্বিতীয় উইকেটে চেতেশ্বর পূজারার সাথে জোড়েন ১১৩ রান। ম‍্যাচের প্রথম ইনিংসে ৯০ রানে আউট হয়ে গেছিলেন পূজারা, দ্বিতীয় ইনিংসে হাফ সেঞ্চুরি করে ফেলেছিলেন তিনি।

এই মূহুর্তে ৫৮ ওভার শেষে ৮৯* রানে অপরাজিত পূজারা‌। বিরাট কোহলি তার সাথে ব্যাট করছেন ১৫ রানে। ভারতের স্কোর ২ উইকেটে ২৪১ রান, লিড ছাড়িয়েছে ৪৯৫ রান।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : ব্রাজিলের কোচ হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন রোনাল্ডো