T20 WC, WARM UPS : প্রস্তুতি ম‍্যাচে নিউজিল্যান্ড’কে হারালো অস্ট্রেলিয়া

0
16
Australia beat New Zealand by 3 wickets in the warm-up match
Australia beat New Zealand by 3 wickets in the warm-up match

হোক না যতোই প্রস্তুতি ম‍্যাচ, বাইশ গজে যখনই মুখোমুখি হয় নিউজিল্যান্ড – অস্ট্রেলিয়া, তখন সেই ম‍্যাচ বরাবর অন‍্য এক উচ্চতায় পৌঁছয়। সোমবার’ও আবুধাবিতে তার অন‍্যাথায় দেখা যায়নি। এদিন কিউয়ি’দের ৩ উইকেটে হারিয়ে প্রস্তুতি’টা ভালো ভাবেই সাড়লো অজিরা।

ম‍্যাচে এক বল বাকি থাকতেই কিউয়ি’দের দেওয়া ১৫৯ রানের লক্ষ‍্যমাত্রা তুলে ফেলে অজি দল ৭ উইকেট খুঁইয়ে। কাইল জেমিসনের ওভারে পর পর দুটো চার মেরে দলের জয় নিশ্চিত করে ফেলে অস্ট্রেলিয়ার জোশ ইংলিশ‌। অজি দলের তরফে সর্বাধিক রান করেছিলেন স্টিভ স্মিথ (৩৫)।

এদিন প্রথমে ব‍্যাটিং করতে নেমে ২০ ওভারে ৭ উইকেট খুঁইয়ে ১৫৮ রান তোলে কিউয়ি’রা। অধিনায়ক কেন উইলিয়ামসন খেলেন ৩০ বলে ৩৭ রানের ইনিংস। ২২ বলে ৩২ রান করে রিটায়ার্ড হার্ট নেনে ড‍্যারেল মিচেল‌। অজি বোলারদের মধ্যে দারুণ ছন্দে পাওয়া গেছে কেন রিচার্ডসন’কে, তিনি তুলে নেন ৩ টি উইকেট। ২ টো উইকেট নিয়েছেন অ্যাডাম জাম্পা।

Australia beat New Zealand by 3 wickets in the warm-up match

আরও পড়ুনঃ T20WC : ম‍্যাচ চলাকালীন আলোচনায় মগ্ন ধোনি – কোহলি, ছবি পোস্ট করলো বিসিসিআই

সদ‍্য একটি সাক্ষাৎকারে তারকা অজি পেসার মিচেল স্টার্ক বলেছিলেন টি টোয়েন্টি বিশ্বকাপের আসরে তাদের সাম্প্রতিক সময়ের ফর্ম খুব বিশেষ একটা প্রভাব ফেলবেনা।

২০২০ সালের পর থেকে কালকের ম‍্যাচের অবধি মোট ২৪ টা টি টোয়েন্টি ম‍্যাচ খেলেছে অস্ট্রেলিয়া। এরমধ্যে ১৬ টিতেই হেরে গেছে তারা। কিন্তু এই খারাপ ফলাফল গুলো’ই আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে তাদের জন্য আশীর্বাদের মতো কাজ করবে বলেই মনে করেন তিনি। তাহলে সেই আশীর্বাদের ফল পাওয়া কি শুরু করে দিলো অজি দল নিউজিল্যান্ড’কে হারিয়ে ? 

প্রসঙ্গত, ২০ তারিখ পরবর্তী প্রাক্টিস ম‍্যাচে ভারতের মুখোমুখি হতে চলেছে অজি দল।

আরও পড়ুনঃ T20WC: ভারত ইংল্যান্ড’কে হারাতেই মাইকেল ভন’কে খোঁচা দিয়ে ট‍্যুইট করলেন ওয়াসিম জাফর!