Atk Mohunbagan : আল খায়াতি আদৌও যোগ দেবেন এটিকে মোহনবাগানে ? ওড়িশার বিরুদ্ধে মাঠে নামবেন মনবীর ? জানুন বিস্তারিত

0
32
Atk Mohunbagan : Wil Al Khayati join Mohunbagan ? Will Manbir enter the field against Odisha? Know the details
Atk Mohunbagan : Wil Al Khayati join Mohunbagan ? Will Manbir enter the field against Odisha? Know the details

Atk Mohunbagan : এই মুহূর্তে চেন্নাইয়ান এফসির ডাচ ফুটবলার নাসির আল – খায়াতিকে দলে নেওয়ার জন্য কথাবার্তা চালাচ্ছেন এটিকে মোহনবাগান। বর্তমান সময়ের চেন্নাইয়ানের যেসকল বিদেশি ফুটবলার আছে, তাদের মধ্যে অন‍্যতম একজন খায়াতি। কয়েকটা ম‍্যাচ খেলেই নিজের পায়ের জাঁদুতে মাত করেছিলেন তিনি।

এই ডাচ অ্যাটাকিং মিডফিল্ডার এখনও অবধি খেলেছিলেন মোট ছয়টা ম‍্যাচ, করেছেন সাতটা গোল, করিয়েছেন চারটি। ইতিমধ্যে টপ গোল স্কোরারের তালিকায়েও আছে তার নাম। (Atk Mohunbagan)

মাঝে জোর জল্পনা তৈরী হয়েছিল যে এটিকে মোহনবাগানে জনি কাউকোর পরিবর্ত হিসেবে ক্লাবের অন‍্যতম বড়ো মুখ হতে চলেছেন খায়াতি, যদি তাকে ছেড়ে দেয় চেন্নাইয়ান এফসি। (Atk Mohunbagan)

তবে ক্লাবের ইনফর্ম একজন ফুটবলারকে কেনো ছাড়বে চেন্নাইয়ান ? স্বাভাবিক ভাবেই ফুটবল বোদ্ধাদের মাথায় এসেছে এই প্রশ্ন। ফুটবল সাংবাদিক মার্কাস মেরগুলাহোকে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন, কোনও ভাবেই এই ট্রান্সফার ডিল হওয়া সম্ভব নয়। (Atk Mohunbagan)

আরও পড়ুনঃ AUS vs SA 2022 : সাউথ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টে বোল‍্যান্ডের খেলার ইঙ্গিত দিলেন অসি কোচ ম‍্যাকডোনাল্ড

অন‍্যদিকে, হায়দ্রাবাদ এফসির বিরুদ্ধে খেলাকালীণ চোট পেয়েছিলেন এটিকে মোহনবাগানের পঞ্জাবী স্ট্রাইকার মনবীর সিং। এরপর জামশেদপুর এবং বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে ম‍্যাচে খেলতে পারেননি তিনি।

সংশ্লিষ্ট দুই ম‍্যাচে এটিকে মোহনবাগান জিতলেও খুব বেশি একটা গোল করতে পারেনি। তাই স্বাভাবিক ভাবেই বিষয়টি নিয়ে চিন্তিত ছিলো এটিকে মোহনবাগান ম‍্যানেজমেন্ট।

তাই ওড়িশার বিরুদ্ধে ম‍্যাচে মনবীর খেলবেন কিনা ? সেটা নিয়ে প্রশ্ন তুলেছিলো, এমন সময় Ray Sportz দাবী করেছেন এখনও গোড়ালির চোট সারেনি পুরোপুরি মনবীরের। তবে কার্ড সমস্যা কাটিয়ে এই ম‍্যাচে মাঠে ফিরছেন ব্রেন্ডন হ্যামিল। তবে ওড়িশা ম‍্যাচের পর পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন মনবীর, সেই ব‍্যাপারে নিশ্চয়তা দিয়েছে এটিকে মোহনবাগান টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : চাপে আছে আর্জেন্টিনা, কথার ভারে মেসিদের চাপে ফেলা শুরু ক্রোয়েশিয়ার কোচের