দেখুন ভিডিও : ম‍্যাচ শেষে মাঠেই ঝামেলায় জড়ালেন শ্রীলঙ্কার কোচ আর্থার এবং অধিনায়ক সানাকা, ভাইরাল হলো ভিডিও !

0
288
At the end of the match, Sri Lankan coach Arthur and captain Sanaka involved into a argument on the field
At the end of the match, Sri Lankan coach Arthur and captain Sanaka involved into a argument on the field

সেই সময় ক্রমশ ম‍্যাচটা শ্রীলঙ্কার রাশ থেকে কেড়ে নিচ্ছে চাহার – ভূবনেশ্বর। ড্রেসিংরুমে একাধিক বার ক‍্যামেরাবন্দী হয়েছিলো শ্রীলঙ্কার কোচ মিকি আর্থারের বিরক্তিকর অভিব‍্যা্ক্তি। দলের এহেন পারফরম্যান্সে যে তিনি খুশি হননি তার শরীরি ভাষা সেই কথা বলে দিচ্ছিলো।

এরপর ম‍্যাচ শেষে মাঠেই তাকে তপ্ত বাক‍্য বিনিময়ে জড়িয়ে পড়তে দেখা যায় দলের অধিনায়ক সানাকা’র সঙ্গে। সানাকার সঙ্গে কিছুক্ষণ কথা কাটাকাটি’র পর মাঠ ছাড়তে দেখা যায় আর্থার’কে। যদিও কি নিয়ে তাদের মধ্যে এই মনোমালিন্যের সূত্রপাত তা এখনও স্পষ্ট নয়।

প্রসঙ্গত, মঙ্গলবার কলোম্বোতে রাহুল চাহারের অপরাজিত ৬৯* রানের ইনিংসের সৈজন‍্যে প্রেমদাসা স্টেডিয়ামে শ্রীলঙ্কা’কে দ্বিতীয় ওয়ানডে ম‍্যাচে হারানোর মধ্যে দিয়ে এই ৩ ম‍্যাচের সিরিজ পকেটস্থ করলো ভারত। ম‍্যাচের গুরুত্বপূর্ণ সময় চাহার’কে যোগ‍্য সঙ্গত দিলেন ভূবনেশ্বর কুমার (১৯*)। জুটিতে তারা স্কোরবোর্ডে ৮৪ রান যোগ করেছেন স্কোরবোর্ডে।

শ্রীলঙ্কার দেওয়া ২৭৫ রানের লক্ষ‍্যমাত্রা চেজ করতে নেমে এদিন বেসামাল হয়ে পরে ভারতের ব‍্যাটিং লাইন আপ। একটা সময় দলের স্কোর হয়ে দাড়ায় ১৯৩/৭। কার্যত খাদের কিনারা থেকে দলকে তুলে ধরেন চাহার।

ব‍্যাটিংয়ের শুরুটা খারাপ করিনি ভারত তবে পৃথ্বী শাহ এবং ইশান কিষাণ দ্রুত আউট হয়ে যাওয়ায় খানিকটা চাপে পড়ে যায় ধাওয়ানরা। এরপর মনীশ পান্ডে কে সঙ্গী ক‍রে স্কোরবোর্ড সচল রাখার চেষ্টা চালায় ভারত অধিনায়ক, ১২ ওভারে হাসরাঙ্গা’র বলে আউট হয়ে ফেরেন তিনি।

আরও পড়ুনঃ দেখুন ভিডিও : সান্দাকান’কে রান আউট করে কি বললেন ইশান, দেখে নিন ভিডিও

এরপর সূর্যকুমার যাদবের অর্ধশতরানের ইনিংস ভারতকে স্বস্তি দিলেও জয়ের জন্য তখন’ও অনেকটা পথ চলা বাকী দ্রাবিড়ের ছেলেদের। এদিন পুরোপুরি ব‍্যার্থ পান্ডিয়া ভাইরা।

প্রথমে ব‍্যাটিং করতে নেমে শুরুর ১০ ওভারে বিনা কোনও উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ৫৯ রান যোগ করে শ্রীলঙ্কা। ১৪ তম ওভারে চাহাল ফেরান লঙ্কার  ওপেনার ব‍্যাটসম‍্যান ভানুকা এবং রাজপাক্ষে’কে। চাহালের বোলিং ম‍্যাচে চালকের আসনে ফেরায় ভারত’কে। এরপর লঙ্কা দলের কোনও পার্টনারশিপ’কে জমাট বাঁধতে দেয়নি ভারতীয় বোলাররা।

সংক্ষিপ্ত স্কোর : শ্রীলঙ্কা ২৭৫/৯ (আসালাঙ্কা ৬৫, চাহাল ৩-৫০) বনাম ২৭৭/৭ (সূর্য কুমার যাদব ৫৩, দীপক চাহার ৬৯*, হাসারাঙ্গা ৩-৩৭)।

আরও পড়ুনঃ SL VS IND : ওয়ানডে সিরিজ হারলেও সতীর্থদের পারফরম্যান্সে গর্বিত শ্রীলঙ্কা অধিনায়ক সানাকা