2022 Asian Games : কোভিড বাড়ায় আপাতত স্থগিত চীনে অনুষ্ঠিত হতে চলা এশিয়ান গেমস 

0
36
Asian Games 2022 in China postponed amid rising COVID-19 cases
Asian Games 2022 in China postponed amid rising COVID-19 cases

২০২২ সালের সেপ্টেম্বর মাসে চিনে অনুষ্ঠিত হওয়ার কথা এশিয়ান গেমস। আগামী ১০ ​​থেকে ২৫ সেপ্টেম্বর চিনের হাংজুতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো ১৯ তম এশিয়ান গেমস‌। কিন্তু জানা গেছে কোভিডের জেরে আপাতত স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে এই প্রতিযোগিতা।

চিনা সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী ফের কোভিড মাথাচাড়া দিয়ে ওঠায় আপাতত এশিয়ান গেমস স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুক্রবার এমনই খবর পরিবেশিত হয়েছে চিনের সংবাদ মাধ্যম গুলো’তে।

খবর অনুযায়ী, শুক্রবার এশিয়া অলিম্পিক কাউন্সিলের তরফে জানানো হয়েছে ১০ থেকে ২৫ সেপ্টেম্বর জুড়ে চিনের হাংজুতে অনুষ্ঠিত হতে চলা ১৯ তম এশিয়ান গেমস আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে, যদিও এর নেপথ্যে কারণ সম্পর্কে এখনও বিশেষ কিছু না বললেও চিনে ক্রমাগত বাড়তে থাকা কোভিড কেই এর অন‍্যতম কারণ হিসেবে দেখা হচ্ছে।

আরও পড়ুনঃ IPL 2022: “হায়দ্রাবাদের বিপক্ষে খেলার জন্য আমার আলাদা করে কোনো অনুপ্রেরণার প্রয়োজন ছিলো না” – প্রাক্তন দলের বিপক্ষে ম্যাচ জিতে এমনটাই বললেন ওয়ার্নার

আরও পড়ুনঃ IPL 2022: হায়দ্রাবাদের বিপক্ষে ম্যাচ উইনিং পারফরম্যান্স দিয়ে এই বিশেষ নজির গড়ার ক্ষেত্রে তালিকায় রোহিত শর্মার পাশে বসলেন ডেভিড ওয়ার্নার