Asia Cup 2022 : এশিয়া কাপ কি মিস করতে চলেছেন আফ্রিদি ! তরুন পেসারের ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন অধিনায়ক বাবর

0
39
Asia Cup 2022 : Will Shaheen Afridi miss ASIA Cup Cricket ? Check what Babar Azam has to say on Afridi’s injury
Asia Cup 2022 : Will Shaheen Afridi miss ASIA Cup Cricket ? Check what Babar Azam has to say on Afridi’s injury

২০২২ সালের আসন্ন এশিয়া কাপের (Asia Cup 2022) আগে সমস্যায় পাকিস্তান দল। তাদের শীর্ষস্থানীয় ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদি’র চোট, পাকিস্তান দলের সমস্যা বাড়িয়ে দিয়েছে। সদ্য সমাপ্ত শ্রীলঙ্কা সফরে প্রথম টেস্টে আফ্রিদি চোট পান। এরপর তাকে দ্বিতীয় টেস্ট থেকে বাদ পড়তে হয়। এবার আসন্ন নেদারল্যান্ডস সফরে যাওয়ার আগে তারকা বোলারের চোট নিয়ে আপডেট দিয়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। এখানে জানিয়ে রাখা ভালো, আসন্ন এশিয়া কাপের আগে নেদারল্যান্ডসের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে পাকিস্তান।

সম্পতি বাবর আজম জানিয়েছেন যে শাহিন আফ্রিদি এখনও চোট থেকে পুরোপুরি সেরে উঠতে পারেননি। (Asia Cup 2022) তবে দল তাকে নেদারল্যান্ডস সফরে নিয়ে যাচ্ছে যাতে চিকিৎসক এবং ফিজিও তার দিকে মনোযোগ দিতে পারেন। পাকিস্তান অধিনায়ক বলেছেন-

“শাহিনের ফিটনেস নিয়ে উদ্বেগ রয়েছে। আমরা তাকে সঙ্গে নিয়ে যাচ্ছি (নেদারল্যান্ডস সফরে) কারণ ডাক্তার এবং ফিজিও’রা দলের সঙ্গে ভ্রমণ করছেন। এরফলে তার ভালোভাবে যত্ন নেওয়া যাবে। আমরা দীর্ঘমেয়াদী দৃষ্টিকোণ থেকে চিন্তা করছি। সামনে এশিয়া কাপ ও বিশ্বকাপও রয়েছে।”

আরও পড়ুনঃ Shakib Al Hasan : অবশেষে বিসিবি’র চোখ রাঙানি’তে বেটিং কোম্পানি’র সাথে চুক্তি বাতিল করলেন শাকিব !

বাবর আরও বলেন, (Asia Cup 2022)

“আমরা চেষ্টা করছি যেন ও দ্রুত সুস্থ হয়ে ওঠে। আমরা আশা করছি সে নেদারল্যান্ডসে অন্তত একটি ম্যাচ খেলতে পারবে। না হলে আশা করছি এশিয়া কাপে খেলবে ও। …… এশিয়া কাপের জন্য দলে কোনও পরিবর্তনের সম্ভাবনা নেই। …শোয়েব মালিক এবং মহম্মদ হাফিজ আসন্ন টুর্নামেন্টে খেলবেন না।”

পাক অধিনায়ক পরবর্তীতে (Asia Cup 2022) বলেন,

“কোচ ও নির্বাচক’দের সঙ্গে আলোচনার পর সেরা দল বেছে নেওয়া হয়েছে। নেদারল্যান্ডস সফরের পরে’ই এশিয়া কাপ, তাই দল পরিবর্তনের কোনও সুযোগ নেই। আসন্ন এশিয়া কাপে শোয়েব মালিক এবং মহম্মদ হাফিজ নেই তবে আসিফ আলি, খুশদিল শাহ এবং ইফতিখার আহমেদের মতো ভালো ক্রিকেটার’রা রয়েছেন এবং তারা ভালো পারফর্ম করেছেন। আমরা শাদাব খানের ব্যাটিং ফর্ম ব্যবহার করবো এবং তার শক্তিশালী ব্যাটিং গভীরতা দেখবো।”

আরও পড়ুনঃ ZIM vs IND 2022 : ভারতের বিপক্ষে ১৭ জনের স্কোয়াড ঘোষণা করলো জিম্বাবোয়ে, নেতৃত্বে নতুন মুখ