FIFA World Cup 2022 : কাতার বিশ্বকাপের দল ঘোষণা করলো মেসির দেশ

0
22
Argentina announced the squad for Qatar Fifa World Cup 2022
Argentina announced the squad for Qatar Fifa World Cup 2022

কাতার বিশ্বকাপের (FIFA World Cup 2022) দল ঘোষণা করলো আর্জেন্টিনা। আর্জেন্টিনার সরকারি ট‍্যুইটার এ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে, যেখানে আর্জেন্টিনার কোচ লিওনেল স্ক‍্যালোনি ২৬ জনের দল ঘোষণা করে।

যেমন পরিচিত নাম আছে, তেমন বেশ কিছু চমক আছে দলের। দলকে নেতৃত্ব দেবেন লিওনেল মেসি। (FIFA World Cup 2022)

এবার আর্জেন্টিনা দলের তিন গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ, জেরোনিমো রুলি এবং ফ্রাঙ্কো আরমানি। ডিফেন্সে এবারো আছে পরিচিত নাম – নিকোলাস ওটামেন্ডি, লিসান্ড্রো মার্টিনেজ এবং জুয়ান ফোইথ। (FIFA World Cup 2022)

মিডফিল্ডে আছে বেশ কিছু পরিচিত নাম। পারেদেস, রডরিগো দে পল, আলেজান্দ্রো গোমেজের পাশাপাশি আছেন চোটের কবলে থাকা পাউলো দিবালা এবং অ্যাঞ্জেল ডি মারিয়া। এছাড়া আক্রমণের ধার বাড়াতে আছেন লাউতারো মার্টিনেজ এবং জুলিয়ান আলভারেজ। (FIFA World Cup 2022) 

আরও পড়ুনঃ PSL 2023 : পিএসএলের ড্রাফটে বাংলাদেশের ২৮ ক্রিকেটার

কাতার বিশ্বকাপের গ্রুপ সি’তে আছে আর্জেন্টিনা, সৌদি আরব, পোল‍্যান্ড এবং মেক্সিকোর সাথে। আগামী ২২ শে নভেম্বর সৌদি আরবের বিরুদ্ধে প্রথম ম‍্যাচ আর্জেন্টিনার। এই মুহূর্তে টানা ৩৭ ম‍্যাচ অপরাজিত মেসিরা। এবারের বিশ্বকাপে সেই অপরাজিত থাকার দৌড় বজায় থাকে কিনা, এখন সেটাই দেখার বিষয়।

Argentina Squad for Fifa World Cup 2022 : 

Goalkeepers: Emiliano Martínez, Gerónimo Rulli. Franco Armani

Defenders: Nahuel Molina, Gonzalo Montiel, Cristian Romero, Germán Pezzella, Nicolás Otamendi, Lisandro Martínez, Marcos Acuña, Nicolás Tagliafico, Juan Foyth.

Midfielders: Rodrigo De Paul, Leandro Paredes, Alexis MacAllister, Guido Rodríguez, Alejandro Gómez, Enzo Fernández, Exequiel Palacios.

Forwards: Ángel Di María, Lautaro Martínez, Julián Álvarez, Nicolás González, Joaquín Correa, Paulo Dybala, Lionel Messi.

আরও পড়ুনঃ East Bengal FC : সুনীল ছেত্রী, রয় কৃষ্ণার বেঙ্গালুরু এফসি’কে ১-০ গোলে হারালো ইস্টবেঙ্গল