FIFA World Cup 2022 : পর্তুগালের হারের পর রোনাল্ডোর গায়ে জল ছুড়লো রাগী ফ‍্যান, দেখুন ভাইরাল ভিডিও 

0
25
An angry fan threw water at Ronaldo after Portugal's loss in FIFA World Cup 2022
An angry fan threw water at Ronaldo after Portugal's loss in FIFA World Cup 2022

FIFA World Cup 2022 – সম্ভবত কেরিয়ারের শেষ বিশ্বকাপ টা খেলে ফেলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। শেষ বিশ্বকাপে খেলার অভিজ্ঞতা একেবারে ভালো নয় তার। পর্তুগাল কোয়ার্টার ফাইনালে মরোক্কোর কাছে হেরে বিদায় নিয়েছে।

শনিবার কোয়ার্টার ফাইনালে মরোক্কোর কাছে ১-০ গোলে হেরে বিদায় নিয়েছিলো পর্তুগাল। ম‍্যাচের দ্বিতীয়ার্ধে খেলতে নেমেছিলেন রন, কিন্তু ফারাক গড়তে পারেনি। (FIFA World Cup 2022)

ইয়ুসুফ এন – নেসেইরির করা একমাত্র গোলে পর্তুগাল’কে হারিয়ে এবারের বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছে গেছে মরোক্কো। ম‍্যাচের ৪২ মিনিটে হেডে গোল করেছিলেন তিনি। (FIFA World Cup 2022)

সংশ্লিষ্ট ম‍্যাচেও টানা দ্বিতীয় বারের মতো রোনাল্ডো কে প্রথম একাদশের বাইরে রেখেছিলেন স‍্যান্টোস। প্রথম বার গনসালো র‍্যামোসের করা হ‍্যাটট্রিকে রাউন্ড অফ সিক্সটিনে স‍্যুইৎজারল‍্যান্ড কে হারিয়েছিলো পর্তুগাল, কিন্তু অ্যাটলাস লায়ন্স’দের বিপক্ষে তেমন কোনও কার্যকর ফুটবল খেলতে পারেননি র‍্যামোস। (FIFA World Cup 2022)

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : প্রথম টেস্টের ভাইস ক‍্যাপ্টেন পূজারা’কে নিয়ে অদ্ভুত মন্তব্য করলেন কে এল রাহুল 

মরোক্কোর বিরুদ্ধে ম‍্যাচে ৫১ মিনিটে পর্তুগাল কোচ মাঠে নামান রোনাল্ডো’কে। একটি গোল মুখি শট’ও নিয়েছিলেন তিনি, কিন্তু তা সেভ দিয়ে দেন মরোক্কোর গোলকিপার ইয়াসিন বুনু।

পর্তুগালের বিদায়ের পর কাঁদতে কাঁদতে মাঠ ছাড়তে দেখা গেছে রোনাল্ডো’কে। এটাই কেরিয়ারের শেষ বিশ্বকাপ ছিলো তার। তিনি যখন মাঠ থেকে বেড়োচ্ছিলেন তখন তার গায়ে জল ছুড়ে মারতে দেখা যায় এক ফ‍্যানকে, ইতিমধ্যে সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুনঃ PAK vs ENG 2022 : চুলোয় যাক সৈজন‍্য বিনিময়, ম‍্যাচ হারের পর পাকিস্তানের প্লেয়ারের কীর্তি দেখে অবাক স্টোকস, দেখুন ভিডিও