IND VS NZ: চোটের ধাক্কায় মুম্বাই টেস্টে বাদ পড়লেন এই ৩ তারকা ভারতীয় ক্রিকেটার

0
82
Ajnikya Rahane, Ishant Sharma and Ravindra Jadeja was ruled out of the Mumbai Test due to injury
Ajnikya Rahane, Ishant Sharma and Ravindra Jadeja was ruled out of the Mumbai Test due to injury

কানপুর টেস্ট চলাকালীন পেয়েছিলেন চোট। তার জেরে মুম্বাই টেস্ট থেকে বাদ পড়লেন তিন তারকা ভারতীয় ক্রিকেটার। এই ম‍্যাচের প্রথম একাদশ থেকে বাদ পড়লেন ইশান্ত শর্মা, রবীন্দ্র জাদেজা, অজিঙ্ক রাহানে।

“পেসার ইশান্ত শর্মা, বা হাতের আঙুলে চোট পেয়েছিলেন কানপুরে প্রথম টেস্ট ম‍্যাচ খেলাকালীণ। এর জেরে মুম্বাই টেস্ট ম‍্যাচে তাদের প্রথম একাদশে। বিসিসিআই’এর মেডিক্যাল টিম ওর চোটের উপর নজরদারি করছে। ডান হাতে চোট পেয়েছিলেন রবীন্দ্র জাদেজা। ওকে বিশ্রাম করার পরামর্শ দিয়েছেন ডাক্তারেরা।” – বিসিসিআই’এর তরফে এমনটাই জানানো হয়েছে।

আরও পড়ুনঃ ASHES: আসন্ন অ্যাসেজে টিম পেইনের অনুপস্থিতি অস্ট্রেলিয়ার জন্য কোনো বড় সমস্যা সৃষ্টি করবেনা বলেই মনে করেন প্রাক্তন মহিলা ক্রিকেট দলের কোচ ডব্লিউভি রমন !

“কানপুর টেস্টের শেষ দিন ডান পায়ের পেশিতে চোট পেয়েছিলেন অজিঙ্ক রাহানে। এখনও অবধি পুরোপুরি চোট মুক্ত নয় ও। তাই মুম্বাই টেস্টের প্রথম একাদশে জায়গা পায়নি। বিসিসিআই’এর তরফে তার চোটের অবস্থার দিকে নজর রাখছে।” বিসিসিআই’এর তরফে এমনটাই জানানো হয়েছে।

এদিন আউটফিল্ড ভেজা থাকায় নির্ধারিত সময় খেলা শুরু করা যায়নি ওয়াংখেড়ে স্টেডিয়ামে। পরবর্তী সময়ে ১২ টা খেলা শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়। মাঝের সাময়িক বিরতির পর ফের ভারতীয় ক্রিকেটীয় দলের প্রথম একাদশে প্রত‍্যাবর্তন করলেন বিরাট কোহলি। ফের দলের দায়িত্বে তিনি।

আরও পড়ুনঃ IPL 2022: সমস্ত ভালো জিনিসের একদিন অবসান ঘটে কিন্তু মুম্বাইন্ডিয়ান্স চিরকাল আমার হৃদয়ে থাকবে – হার্দিক পান্ডিয়া