IND vs BAN 2022 : বিশ্রামের পর এবার চনমনে মেজাজে খেলতে নামবেন পন্ত, মত ওয়াসিম জাফরের

0
16
After rest, Pant will play in a good mood in IND vs BAN 2022 Test Series according to Wasim Zafar
After rest, Pant will play in a good mood in IND vs BAN 2022 Test Series according to Wasim Zafar

IND vs BAN 2022 – এই মুহূর্তে ভারতের জাতীয় দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন ক্রিকেটার ঋষভ পন্ত, এমনটাই বলেছেন ওয়াসিম জাফর। সম্প্রতি সাদা বলের ক্রিকেটে একেবারেই পরিচিত মেজাজে পাওয়া যায়নি পন্ত’কে, কিন্তু দেশের টেস্ট ক্রিকেট দলের এখনও অপরিহার্য অংশ তিনি।

বাংলাদেশের (IND vs BAN 2022) বিরুদ্ধে তিন ম‍্যাচের ওয়ানডে সিরিজের আগে বিশ্রাম চেয়েছিলেন পন্ত। ওডিআই সিরিজে ১-২ ব‍্যবধানে হেরেছিলো ভারতীয় ক্রিকেট দল। তবে দিল্লির এই তারকা ক্রিকেটার ইতিমধ্যে পৌঁছে গেছেন বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট খেলতে।

এই সপ্তাহ খানেকের ছুঁটি পাওয়ায় এখন চনমনে মেজাজে পাওয়া যাবে পন্তকে। টেস্ট সিরিজ শুরু’র আগে এ ব‍্যাপারে ESPN Cricinfo কে ওয়াসিম জাফর বলেছেন, (IND vs BAN 2022)

“ইদানিং সময় টি টোয়েন্টি বলুন বা ওয়ানডে, দুই ফর্ম‍্যাটে একেবারে ভালো খেলেননি ঋষভ পন্ত। কিন্তু বিষয় হলো টেস্ট সিরিজ শুরুর আগে ও বিশ্রাম পেয়েছিলো,”

জাফর আরও বলেন –

“আমি নিশ্চিত এই বিশ্রাম পাওয়ায় ওর মন ভীষণ চনমনে এখন। ও ভারতীয় ক্রিকেট দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন ক্রিকেটার। দলের ভালোর জন্যে ওর পারফরম্যান্স দেওয়াটা ভীষণ গুরুত্বপূর্ণ।”

অতি সম্প্রতি ভারতের হয়ে টেস্ট ক্রিকেটে পন্তের পারফরম্যান্স বেশ ভালো। বাংলাদেশের (IND vs BAN 2022) বিরুদ্ধে টেস্টে খেলার আগে ইংল্যান্ডের মাটিতে গত জুলাই মাসে টেস্ট ম্যাচ খেলেছিলো ভারত। ইংল্যান্ডের বিপক্ষে সেই ম‍্যাচে ১১১ বলে ১৪৬ রান করেছিলেন পন্ত।

আরও পড়ুনঃ IPL 2023 Mini – Auction : মোট ৪০৫ জন ক্রিকেটার উঠতে চলেছে আইপিএলের মিনি নিলামে, তালিকা প্রকাশ করলো BCCI

এই মুহুর্তে জাতীয় দলের সবচেয়ে অ্যক্টিভ ক্রিকেটার বলা যায় পন্তকে, ২০২২ সালের আইপিএল থেকে শুরু করে অধিকাংশ দ্বিপক্ষীক সিরিজে দেশের হয়ে খেলেছিলেন তিনি।

বুধবার চট্টগ্রামের জাহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ খেলতে নামবে ভারত – বাংলাদেশ।

India Squad for IND vs BAN 2022 1st Test :

KL Rahul (C), Shubman Gill, Cheteshwar Pujara (VC), Virat Kohli, Shreyas Iyer, Rishabh Pant (WK), KS Bharat (WK), Ravichandran Ashwin, Axar Patel, Kuldeep Yadav, Shardul Thakur, Mohd. Siraj, Umesh Yadav, Abhimanyu Easwaran, Navdeep Saini, Saurabh Kumar, Jaydev Unadkat.

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : অত্যন্ত পরিশ্রমী বাংলার অভিমুন‍্য ইশ্বরণ, বললেন দীনেশ কার্তিক