KL Rahul : “ভালোবাসা কি জিনিস, সেটা বুঝতে শিখিয়েছো … ” বিয়ের পর ছবি সহ রোমান্টিক পোস্ট করলেন কে এল রাহুল

0
13
After marriage, KL Rahul posted a romantic post with pictures
After marriage, KL Rahul posted a romantic post with pictures

KL Rahul – খান্ডালায় সোমবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন কে এল রাহুল এবং আথিয়া শেট্টি। পরবর্তী সময়ে নিজের বিবাহ অনুষ্ঠানে বেশ কিছু শুভ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কে এল রাহুল। সেখানে তিনি লিখেছেন –

“তোমার দেখানো আলোয়, আমি ভালোবাসা কি, সেটা বুঝেছি।

আজ আমাদের সকল প্রিয় মানুষদের সাথে বাড়িতে বিয়ে সারলাম। সবাইকে আমাদের অনেক অনেক ধন্যবাদ এবং ভালোবাসা। এই একসাথে চলা শুরু করার আগে আমরা আপনাদের প্রার্থনা এবং আশীর্বাদ চাইছি।”

প্রায় দুই বছরের বেশি সময় ধরে রাহুল (KL Rahul) এবং আথিয়া একে অপরকে ডেট করেন এবং আজ অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তারা দুজনে। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় তাদেরকে। ২০২১ সালে ইংল্যান্ড ট‍্যুরের সময় রাহুলের সাথে ছিলেন আথিয়া।

আরও পড়ুনঃ Umran Malik : ফিটনেসের দিক থেকে হ্যারিসের ধারেকাছে নেই এই ভারতীয় পেসার, দাবী আকিব জাভেদের

ভারতের তিন ফর্ম‍্যাটের দলেরই নিয়মিত সদস্য রাহুল। গতবছর রেগুলার অধিনায়ক রোহিত শর্মার অবর্তমানে দলকে নেতৃত্ব দিয়েছিলো। এখনও ভারতের টেস্ট দলের সহ অধিনায়ক রাহুল (KL Rahul), আগামী মাস থেকে শুরু হতে চলা অস্ট্রেলিয়ার বিপক্ষে বর্ডার গাভাস্কার সিরিজে খেলতে দেখা যাবে তাকে। ৯ ই ফেব্রুয়ারি থেকে শুরু হবে সেই সিরিজ। এখনও ভারতের পক্ষে বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়ানশিপের ফাইনালে খেলার সুযোগ আছে ভারতের কাছে, তাই এই সিরিজ ভীষণ গুরুত্বপূর্ণ টিম ইন্ডিয়ার।

২০১৪ সালে ভারতের হয়ে অভিষেক করেন রাহুল‌। এখনও অবধি খেলেছেন ৪২ টা টেস্ট, ৪৫ টা ওয়ানডে এবং ৭০ টা টি টোয়েন্টি। আইপিএলে লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক তিনি, এর আগে পঞ্জাব কিংস’কে নেতৃত্ব দিতে দেখা গেছে তাকে।

আসা যাক আথিয়া শেট্টির প্রসঙ্গে। ২০১৫ সালে ‘হিরো’নামের একটি ছবির মধ্যে দিয়ে অভিষেক করেন তিনি।‌‌ এই ছবিতে অভিনয় করায় ফিল্মফেয়ারের শ্রেষ্ঠ নবাগতা অভিনেত্রীর পুরস্কার পান।‌ মুবারকান, মোতিচোর চাকনাচোরর মতো ছবিতে অভিনয় করার পাশাপাশি নাওয়াবজাদের মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুনঃ KL Rahul : বিয়ে সারলেন কে এল রাহুল এবং আথিয়া শেট্টি, আইপিএলের পর হবে রিসেপশন