PAK vs ENG 2022 : ‘Zimbabar’, ইংল্যান্ডের বিপক্ষে আউট হয়ে ঘরের মাঠে ফ‍্যানেদের গাল খেলেন বাবর 

0
11
After getting out against England Babar was humiliated by the fans at home in PAK vs ENG 2022 Series
After getting out against England Babar was humiliated by the fans at home in PAK vs ENG 2022 Series

PAK vs ENG 2022 – মুলতানে পাকিস্তানের বিপক্ষে ‘ডু অর ডাই’ টেস্টে পাকিস্তানের সামনে ৩৩৫ রানের বিরাট লক্ষ‍্য‍মাত্রা রয়েছে। এই প্রতিবেদন লেখা কালীণ ম‍্যাচ বাচানোর লড়াই লড়ছে পাকিস্তান।

ইতিমধ্যে পাকিস্তান ক্রিকেট দল ৫ উইকেট হারিয়েছে। আউট হয়েছেন পাক অধিনায়ক বাবর নিজেও। টেস্টের প্রথম ইনিংসে ৭৫ রানের ইনিংস খেলেছিলেন বাবর, ওলি রবিনসনের ইন‍স‍্যুইংগার বুঝে উঠতে পারেননি তিনি। উড়ে যায় তার স্টাম্প। (PAK vs ENG 2022)

এর আগে জিমি অ্যান্ডেরসন তুলে নিয়েছিলেন মহম্মদ রিজওয়ানের উইকেট। এই প্রথম বার নয় যে যখন দলের প্রয়োজন তাকে ভীষণ ভাবে তখন ব‍্যর্থ হয়ে ফিরলেন বাবর আজম। (PAK vs ENG 2022)

এদিন এক সংখ্যার স্কোর করায় আউট হয়ে ফেরার পথে মুলতানের দর্শকদের চরম বিদ্রুপের শিকার হয়েছেন পাকিস্তান অধিনায়ক। মাত্র এক রান করে আউট হয়েছিলেন পাক ক‍্যাপ্টেন। (PAK vs ENG 2022)

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : ঋষভ পন্ত’কে সহ অধিনায়কের পদ থেকে সরানো হয়েছে দেখে অবাক নেটিজেনরা

বাবর জিম্বাবোয়ে সহ আরো একাধিক ছোটো দলের বিরুদ্ধে প্রচুর রান করেছেন। কিন্তু বড়ো দল গুলোর বিরুদ্ধে প্রায়শই ব্যর্থ হতে দেখা যায় তাকে, তাই তাকে বিদ্রুপ করে ‘জিম্বাবার” বলে ডাকা হয়। এদিন ব‍্যর্থ হওয়ার পর ফের বিদ্রুপের শিকার হয়েছেন তিনি। সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বাবর আজম এবং শদ সাকিল হাফ সেঞ্চুরি করলেও পাকিস্তানের বাকি ব‍্যাটাররা ব‍্যর্থ। ২০২ রানে গুটিয়ে যায় তারা। বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়ানশিপের ফাইনালে খেলতে হলে এই ম‍্যাচে জিততেই হবে বাবরদের।

আরও পড়ুনঃ PSG : রাশফোর্ড’কে লোভনীয় প্রস্তাব দিতে চলেছে পিএসজি