Messi : সৌদি আরব পৌঁছে উষ্ণ অভ‍্যার্থনা পেলো মেসিরা 

0
887
After arrived Saudi Arabia Messi received a warm welcome
After arrived Saudi Arabia Messi received a warm welcome

Messi – ক্রিশ্চিয়ানো রোনাল্ডো নেতৃত্বাধীন সৌদি আরব একাদশের বিরুদ্ধে ফ্রেন্ডলি ম‍্যাচ খেলতে সেদেশে পৌঁছে গেলো মেসি, এমবাপ্পে, নেইমারের পিএসজি। বিমানবন্দরে নেমেই উষ্কানীমূলক অভ‍্যার্থনা পেয়েছেন সকলে।

বৃহস্পতিবার  ক্রিশ্চিয়ানো রোনাল্ডো নেতৃত্বাধীন আল নাসর এবং আল হিলাল মিলিত প্রথম একাদশ খেলতে নামবে, সদ‍্য আর্জেন্টেনার হয়ে বিশ্বকাপ জেতা লিওনেল মেসির পিএসজির বিরুদ্ধে। (Messi)

হয়তো ফ্রেন্ডলি ম‍্যাচ, কিন্তু প্রতিযোগীতামূলক ফুটবল ম‍্যাচে এটাই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসির হয়তো শেষ বারের মচো মুখোমুখি হওয়া। এরফলে টিকিট মার্কেটে আসার পর তা বিকিয়েছে ঝড়ের গতিতে। (Messi)

আল নাসরে যোগদান করার পর থেকেই খবরের শিরোনামে আছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আপাতত দুটো ম‍্যাচ ব‍্যান আছেন তিনি, ২০২২ সালের এপ্রিল মাসে গডিসন পার্কে একজন ফ‍্যানের মোবাইল ভেঙে বিতর্কে জড়িয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এরপর দুই ম‍্যাচ ব‍্যান করা হয় তাকে। (Messi)

ম‍্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার আগে ক্লাব এবং ক্লাবের কোচ এরিক টেন হ‍্যাগের চরম সমালোচনা করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এরপর তার চুক্তি বাতিল করতে আর কোনও সময় নষ্ট করেনি তার ক্লাব।

আরও পড়ুনঃ MS Dhoni : আইপিএলের প্রাক্টিস শুরু করলো চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ধোনি, দেখুন ভিডিও 

পরিসংখ্যান অনুযায়ী ক্লাব পর্যায়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসি একে অপরের মুখোমুখি হয়েছেন ৩৪ বার। এরমধ্যে মেসি জিতেছিলো ১৪ বার, রোনাল্ডো জিতেছিলো ১১ বার। নয়টা ম‍্যাচ ড্র হয়েছে।

আল নাসরের সাথে আড়াই বছরের ডিল করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। প্রতি বছর প্রায় ২০০ মিলিয়ন ইউরো পাবেন রোনাল্ডো। খেলার ইতিহাসে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ফুটবলার এখন রোনাল্ডো।

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : জয়ের পরেই সারা ধ্বনি, ভাইরাল শুভমান গিলের প্রতিক্রিয়া