IND vs NZ 2023 : মাঠে খেলা চলাকালীন খুদে ভক্তের খপ্পরে রোহিত শর্মা, দেখুন কি ঘটলো 

0
31
A fan enters the field during the 2nd match of the IND vs NZ 2023 series in Raipur
A fan enters the field during the 2nd match of the IND vs NZ 2023 series in Raipur

IND vs NZ 2023 – রাইপুরে ভারত – নিউজিল্যান্ড সিরিজের দ্বিতীয় ম‍্যাচ চলাকালীন মাঠে ঢুকে পড়ে এক দর্শক। তখন ব‍্যাট করছিলো ভারত। খুদে ফ‍্যানের গুতোয় রোহিত শর্মা পড়ে যাচ্ছিলেন মাঠে। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

ইনিংসের দশ নম্বর ওভারের ঘটনা ছিলো ওটা। ব্লেয়ার টিকনারের চার বল তত সময় ফেস করে ফেলেছিলেন রোহিত শর্মা। এমন সময় শহীদ বীর নারায়ণ স্টেডিয়ামে এক দর্শক ঢুকে পড়ে মাঠে। ওই খুদে ভক্ত বেশ কিছু সেকেন্ডের জন্যে জড়িয়ে ধরেছিল তার স্বপ্নের মানুষকে। এরপর সিকিউরিটি গার্ড এসে তাকে বের করে নিয়ে যায়। (IND vs NZ 2023)

ফ‍্যানের আচমকা ধাক্কায় পড়েই যাচ্ছিলেন রোহিত শর্মা। কিন্তু কোনও ভাবে পরিস্থিতি সামাল দেন তিনি। এরপর সিকিউরিটি গার্ডকে উদ্দেশ্য করে রোহিত শর্মা বলেছিলেন ওই ফ‍্যানকে যেনো ছেড়ে দেওয়া হয়, তার কারণ বয়সে সে অনেক ছোটো। (IND vs NZ 2023)

এটা ছত্তিশগড়ের রাজধানীতে প্রথম আন্তর্জাতিক ম‍্যাচ ছিলো। কিন্তু প্রথম ম‍্যাচে এরকম অনভিপ্রেত ঘটনা ঘটে যাওয়ায় এরপর এই মাঠ আদৌও ম‍্যাচ পাবে কিনা, সেটা নিয়ে প্রশ্ন তুলছে অনেকেই। (IND vs NZ 2023)

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : একহাতে চোখ ধাঁধানো ক‍্যাচে কনওয়েকে ফেরালেন হার্দিক পান্ডিয়া, দেখুন ভিডিও

আসা যাক ম‍্যাচের প্রসঙ্গে, দারুণ বোলিং পারফরম্যান্স দিয়েছে ভারতীয় ক্রিকেট দল। ১০৮ রানে অল আউট হয়ে যায়। ১৫ রানে ৫ উইকেট হারিয়ে ফেলে নিউজিল্যান্ড। পরবর্তী সময়ে ব্রেসওয়েল, স‍্যান্টনার, ফিলিপস মিলে নিউজিল্যান্ডের স্কোরকে ১০০ রানের গন্ডি পেরোতে সাহায্য করে। তিন উইকেট নেন মহম্মদ শামি।

পরে অধিনায়ক রোহিত শর্মা হাফ সেঞ্চুরি করেছেন। এর ফলে ভারতের সিরিজ জয় এখন প্রায় নিশ্চিত।

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : রোহিত শর্মার অসামান্য হাফ সেঞ্চুরি, বোলারদের অসাধারণ পারফরম্যান্স, কিউয়িদের হারিয়ে ওয়ানডে সিরিজ জিতলো ভারত